বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১০:২৭ অপরাহ্ন

মাহফুজ নান্টু:
কুমিল্লায় নিজ দোকানের কাছের একটি গাছ থেকে দোকানির ঝুলন্ত ম’রদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের ধারণা, ঋণ শোধ করতে না পেরে আত্মহ’ত্যা করেছেন ওই চা বিক্রেতা।

মঙ্গলবার সকালে দাউদকান্দির ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের সিংগুলা গ্রাম থেকে কামাল হোসেনের (৩৮) ম’রদেহ উদ্ধার করে মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, সোমবার রাতে চায়ের দোকান বন্ধ করে কামাল বাড়ি ফেরেননি। তার স্ত্রী রহিমা বেগম রাতে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে তাকে ঘরে না পেয়ে দোকানে খুঁজতে যান। পরে স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান রহিমা। তার কান্নাকাটি শুনে ছুটে আসেন এলাকাবাসী।

রহিমা জানান, সংসারের খরচ ও চা দোকান চালাতে ব্যুরো বাংলাদেশ, ব্র্যাকসহ পাঁচ থেকে ছয়টি এনজিও থেকে ঋণ নিয়েছিলেন কামাল। ঋণের টাকা পরিশোধ নিয়ে দুশ্চিন্তায় ছিলেন তিনি। এ নিয়ে এনজিও কর্মীদের সঙ্গে প্রায়ই কথা কাটাকাটি হতো তাদের।

এখন ছোট দুই ছেলে ও এক মেয়ে নিয়ে পথে বসা ছাড়া উপায় নেই বলে জানান রহিমা।

ইলিয়টগঞ্জ উত্তরের ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান জসিম উদ্দিন মোল্লা জানান, পরিবারটিকে সর্বোচ্চ সহায়তা করা হবে।

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, লাশের সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। কামালের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে এটি হ’ত্যা নাকি আত্মহ’ত্যা।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: