বুধবার, ১২ অগাস্ট ২০২০, ১১:৫৬ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবল (বিপিএল) টুর্ণামেন্টে মোহামেডানের হোম ভেন্যু কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে শনিবার ঐতিহাসিক (৭ মার্চ) দুপুর ৩টা ৫মিনিটে মোহামেডান স্পোটিং ক্লাব লি: বনাম বসুন্ধরা কিংসের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হবে। গতবারের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের হয়ে মাঠ মাতাবেন ২০১৮ সালে বিশ^কাপ ফুটবলে অংশগ্রহনকারী দেশ কোস্টারিকা দলের স্ট্রাইকার ডেনিয়েল কলিনড্রেস, আর্জেন্টিনার নিকোলাস দেলমন্তেকে, তাজিকিস্তান জাতীয় দলের আকতাম নাজারব, কিরজিগিজস্তান জাতীয় দলের বখতিয়ার ডুইসহোবেকভ প্রমুখ।

মোহামেডান স্পোটিং ক্লাব লিমিটেডের পক্ষে জাপান, মালি, নাইজেরিয়া, উগন্ডা ও আইভরি কোস্টের খ্যাতনামা কেলোয়াড়রা মাঠে নামবেন।


কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর জানান, এ মৌসুমে কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম ভেন্যু হিসাবে অভিষেক ঘটে। কুমিল্লা ভেন্যুসহ দেশের মোট ৭টি ভেন্যুতে এ খেলা অনুষ্ঠিত হবে। মোহামেডানের ১২টি খেলা এই মাঠে অনুষ্ঠিত হবে। শনিবার ঐতিহাসিক (৭ মার্চ) ৩টা ৫ মিনিটে মোহামেডান স্পোটিং ক্লাব লি: বনাম বসুন্ধরা কিংসের খেলা অনুষ্ঠিত হবে। খেলার মাঠ থেকে শুরু করে সবকিছুর ব্যাবস্থা সম্পন্ন করে রেখেছি।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন জানান, কুমিল্লায় এই প্রথমবারের মত বড় ধরণের একটি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন হতে যাচ্ছে। কুমিল্লাবাসীকে আমন্ত্রণ জানাচ্ছি খেলা দেখতে মাঠে আসার জন্য। মাঠে এসে খেলা দেখে কুমিল্লাকে আরো সমৃদ্ধশালী করবেন। আমরা খেলোয়াড়, দর্শক থেকে শুরু করে সর্বক্ষেত্রে নিরাপত্তা নিশ্চিত করে রেখিছি।


টিকেটের মূল্য: পশ্চিম গ্যালারী ৩০ টাকা ও পূর্ব গ্যালারী ২০ টাকা। অগ্রিম টিকেট পাওয়া যাবে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা অফিস ও ভ্রাম্যমান গাড়ীতে। এছাড়া খেলার দিন কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের কাউন্টারে টিকেট পাওয়া যাবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: