শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৫:১৬ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লার মুরাদনগরে আবু তাহের নামে এক ব্যক্তিকে হ’ত্যার অভিযোগে তার স্ত্রী জুলেখো বেগমকে (৪৫) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে কুমিল্লার একটি আদালত।

মঙ্গলবার কুমিল্লার ২য় অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ আব্দুল্লাহ অল-মামুন এই রায় ঘোষণা করেন। ঘুমন্ত অবস্থায় স্বামীর গলায় দা দিয়ে কু’পিয়ে হত্যা’কাণ্ডের দীর্ঘ ১১ বছর পর এই রায় ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেন মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবী অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

আদালত সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০০৯ সালের ৪ মার্চ রাতে জেলার মুরাদনগর উপজেলার ধামগড় ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের আবু তাহেরকে ঘুমন্ত অবস্থায় গলায় দা দিয়ে কু’পিয়ে হ’ত্যা করে তার স্ত্রী জুলেখো বেগম। ঘটনার দিন রাত ৯/১০টার দিকে স্বামী-স্ত্রী একই বিছানায় ঘুমাতে যায়। এরপর তার আনুমানিক সাড়ে ১১টার দিকে স্বামী আবু তাহেরকে ঘুমে রেখে গলায় দা দিয়ে কুপিয়ে হ’ত্যা করে তার স্ত্রী । পরবর্তীতে স্বামীর ম’রদেহ ঘরে রেখে অন্য পার্শ্ববর্তী বাড়ির পাশে ঝোপের ভেতর লুকিয়ে থাকে। গ্রেফতারের পর জোলেখা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার দায় স্বীকার করেন।

পরবর্তীতে তাহেরের ভাই ওয়াহেদ আলী বাদী হয়ে মুরাদনগর থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনার ২ মাস পর নিহতের স্ত্রীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দেয়া হয়। সূত্র: ইত্তেফাক

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: