রবিবার, ১২ Jul ২০২০, ১২:০৭ পূর্বাহ্ন

 (শরীফ আহমেদ মজুমদার, কুমিল্লা)

কুমিল্লার নাঙ্গলকোট উপজে’লার বাঙ্গড্ডা ইউনিয়নে আপন ভাতিজি ধর্ষ’ণের মামলায় চাচা সোহেলকে গ্রে’প্তার করে থানা পুলিশ।রোববার (১৪ জুন) আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রে’প্তার সোহেল (৪০) উপজেলার হেসিয়ারা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়,ভিকটিমের মা ক্যান্সা’র আক্রা’ন্ত থাকা অবস্থায় তাকে চিকিৎসার জন্য গত বছরের ১৪ নভেম্বর কুমিল্লা মেডিকেল সেন্টার হাসপাতালে নিয়ে যায়, ওই সময় ভিকটিমের পিতা ও ভাই মায়ের চিকিৎসায় কুমিল্লায় ব্যাস্ত থাকে গত বছরের ১৫ নভেম্বর থেকে ১৮ নভেম্বর পর্যন্ত বাড়ীতে কেউ না থাকার সুবাদে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষ’ণ করলে সে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে বর্তমানে সে ৮ মাসের অন্তঃস’ত্ত্বা। এঘটনায় (১৩ জুন) শনিবার ভিকটিমের পিতা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় মামলা করলে রাতেই মামালার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক মোঃ আখতার হোসেন সঙ্গীয় ফৌর্সসহ বিভিন্ন স্হানে অভিযান পরিচালনা করে। রোববার( ১৪ জুন) সকালে ইউপি মেম্বারের সহযোগিতায় থানায় আত্মসম’র্পণ করে।

নাঙ্গলকোট থানার ওসি মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন,ভিকটিমের দেয়া তথ্যের ভিত্তিতে পিতা বাদী হয়ে মামলা দায়ের করলে। আসামী সোহেল আত্মসমর্পণ করলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: