শনিবার, ৩০ মে ২০২০, ১১:৩৭ অপরাহ্ন

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহেরের নিজস্ব তহবিল থেকে ব্রাহ্মণপাড়া উপজেলার ৮টি ইউনিয়নের ৭২টি ওয়ার্ডের ১৫শ সাধারণ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

রবিবার উপজেলার দুলালপুর ইউনিয়নের গোপালনগর আদর্শ কলেজ ও সিদলাই ইউনিয়নে ত্রাণ বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আবু তাহের বলেন, আমার উপজেলার কোন মানুষ না খেয়ে থাকবে না। প্রথম পর্যায়ে ০৮টি ইউয়নে ৭২টি ওয়ার্ডে ১৫শ পরিবারের মাঝে যে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে, প্রয়োজনে ২য় পর্যায়ে আমার পরিবারের পক্ষ থেকে আবারও খাদ্য সহায়তা প্রদান করা হবে।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা, ব্রাহ্মণপাড়া সদর ইউপি চেয়ারম্যান হাজী মোঃ জসিম উদ্দিন, সিদলাই ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মুহাম্মদ, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোঃ শাহআলম, উপজেলা চেয়ারম্যানের বড় ছেলে আবু সৈয়দ বাপ্পি, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সাবেক চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন বিশিষ্ট ব্যবসায়ী ও যুবলীগ নেতা মোঃ আবু মুছা, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আলী হোসেন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাজমুল হাসান শরীফ, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মিশনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

আরও পড়ুন