1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ

আসন্ন বিপিএল হবে সাত দলের!

  • প্রকাশ কালঃ সোমবার, ১৩ আগস্ট, ২০১৮
  • ৩০৯

( জাগো কুমিল্লা.কম)

চলতি বছরে বসছে না বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর। তবে নতুন বছরের শুরুতেই বসবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে জমজমাট এই ক্রিকেট টুর্নামেন্ট। কিছু দিন আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিপিএলের ষষ্ঠ আসরের তারিখ জানানো হয়। এদিকে ২০১৯ সালের ৫ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বিপিএলেও থাকবে সাত দল। এমনটিই ইঙ্গিত দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের টেকনিক্যাল কমিটির প্রধান জালাল ইউনুস।

গত বিপিএলে ছিল সাতটি দল। আর্থিক ঝামেলার কারণে বরিশাল বুলসকে অংশ নিতে দেয় নি বিসিবি। তবে নতুনভাবে ফিরে আসে সিলেট। নতুন মালিকানায় সিলেট সিক্সার্সের আগমন ঘটে বিপিএলের পঞ্চম আসরে। এদিকে আসন্ন বিপিএলেও দেখা যাবে সাতটি দল। এবারও অংশ নিতে পারছে না বরিশাল বুলস।

বিপিএলের ষষ্ঠ আসর চলতি বছরের অক্টোবরে হবার কথা থাকলেও দেশের জাতীয় নির্বাচনের কারণে পিছিয়ে দেয়া হয়। ফেব্রুয়ারিতে টাইগারদের নিউজিল্যান্ড সফরের আগে রাখা হয়েছে বিপিএল। সাত দল অনুযায়ী পরিকল্পনা করেছে বিসিবি। এখন দল বাড়লে টুর্নামেন্টের সময় বাড়বে। সেক্ষেত্রে বাংলাদেশের জাতীয় দলের খেলার মাঝে পড়ে যাবে বিপিএলের কিছু ম্যাচ। তাই,আসন্ন বিপিএলে দল বাড়ার সম্ভাবনা নেই। এমনটিই জানিয়েছেন জালাল ইউনুস।

বিপিএলের দল প্রসঙ্গে তিনি বলেন, ‘বরিশাল বুলস এবারও মনে হয় না থাকবে। আগের বছরের মতো সাতটা দলই থাকবে। আমাদের হাতে সময় খুব কম। একটা দল বাড়ালে ম্যাচ অনেকগুলো বেড়ে যাবে। আগামী বিপিএল শেষ হতে না হতেই ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে রওনা দেবে বাংলাদেশ দল। নতুন একটি দল বাড়ালে টুর্নামেন্ট লম্বা হবে। কাজেই বরিশালের সম্ভাবনা নেই।’

উল্লেখ্য, আসন্ন বিপিএলের ম্যাচগুলো ঢাকা ও চট্টগ্রামের পাশাপাশি সিলেটে অনুষ্ঠিত হবে। গতবার প্রতি দলে পাঁচজন বিদেশি খেলোয়াড় রাখার নিয়ম থাকলেও এবার তা কমে আসছে।প্রতিটি দল প্রতি ম্যাচে সর্বোচ্চ চারজন করে বিদেশি ক্রিকেটার খেলাতে পারবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews