শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০১:৪৩ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
ভলেন্টিয়ার ফর দ্যা আর্থ উদ্যোগে কুমিল্লা সুবিধাবঞ্চিত শিশুদের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সংগঠনটির ভলান্টিয়ারগণ প্রত্যন্ত এলাকায় গিয়ে সুবিধা বঞ্চিত শিশু তালিকা করে । সুবিধাবঞ্চিত শিশুদের নিজস্ব গায়ের মাপে সংগঠনটি শীতবস্ত্র বিতরণ করে।শুক্রবার সকাল ১১টায় কবি নজরুল ইন্সটিটিউটে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান উদ্বোধন করেন প্রধান অতিথি কুমিল্লা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবং কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আ.লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট আনিসুর রহমান মিঠু , রাজনৈতিক ব্যক্তিত্ত্ব কাউসার আলম খন্দকার, সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির। সভাপতিত্ব করেন ভলেন্টিয়ার ফর দ্যা আর্থের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান সুমন সালাহউদ্দিন ।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। মানুষের জন্য, মানবতার জন্য, মানুষের অধিকারের জন্য স্বেচ্ছায় শ্রম দেয়ার প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠিত সংগঠন- ভলান্টিয়ার ফর দ্যা আর্থ। সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকেই বিভিন্ন ধরনের সমাজ সেবামূলক কাজ করে আসছে। সংগঠনটি বিনামূল্যে চিকিৎসা সেবা, সুবিধাবঞ্চিত শিশুদের জন্য শিক্ষা, পোশাক ও খাবারের ব্যবস্থা, বন্যা ও দুর্যোগ কবলিতদের ত্রান বিতরণ, পরিষ্কার কর্মসূচি, বৃক্ষরোপণ কর্মসূচি এবং শ্রমজিবী মানুষের জন্য শিক্ষা কর্মসূচি সহ নানা ধরনের সেবামূলক কর্মসূচি অায়োজন করে। মানবতার জন্য কাজ করা ও মানুষের পাশে থাকার ধারাবাহিকতায় সংগঠনটি তীব্র শীতে পাশে দাড়িয়েছে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের।

সুবিধাবঞ্চিত শিশুরা এই তীব্র শীতে উষ্ণ শীতের কাপড় পেয়ে খুব উল্লসিত হয় । সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরনের মাধ্যমে অনুষ্ঠান সফল ভাবে শেষ হয়। বঞ্চিত শিশুদের মুখে হাসি ফোটাতে পেরে তাদের সংগঠন এবং স্বেচ্ছাশ্রম সফল মনে করেন তারা।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: