রবিবার, ২০ Jun ২০২১, ০৩:৪৫ পূর্বাহ্ন

কুমিল্লায় সামাজিক সংগঠন

ডেস্ক রিপোর্ট: আজ (২০ই মে) বৃহস্পতিবার কুমিল্লা মহনগরীর টাউনহল গেটের সামনে বিশ্বমানচিত্রে অবৈধ রাষ্ট্র,মধ্যপ্রাচ্যের ক্যান্সার খ্যাত,দখলদার ইহুদীবাদী ইসরায়েল কর্তৃক পবিত্র সবে কদরের রজনীতে বিশ্ব মুসলিমদের তীর্থস্থান মুসলমানদের প্রথম কেবলা মসজিদুল আকসায় নিরীহ,নিরস্ত্র মুসলিমদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সামাজিক সংগঠন স্পার্ডের সিনিয়র সহ-সভাপতি ফয়েজ আহমেদ মোল্লা জুয়েলের সভাপতিত্বে কুমিল্লা মহানগরীর টাউন হলের সম্মুখে এক মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

উক্ত মানববন্ধনে সামাজিক সংগঠন স্পার্ড এর সকল সদস্য ও সাধারণ জনগন অংশগ্রহন করে একাত্বতা পোষণ করেন ও অসহায় ফিলিস্তিনের উপর ইসরায়িলি সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় । উক্ত মানববন্ধনে সামাজিক সংগঠন স্পার্ড এর সভাপতি ও দৈনিক কালজয়ী পত্রিকার সম্পাদক মিজানুর রহমান রাতুল বলেন , আমরা এ বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই ।

সেই সাথে সময় এসেছে দলমত নির্বিশেষে বিশ্বের সকল জাতি ধর্ম বর্ণ এক হয়ে অসহায় ফিলিস্তিনের পাশে দাঁড়ানোর। তিনি বলেন, আমেরিকার মদদপুষ্ট বিচ্ছিন্নতাবাদী সন্ত্রাসী গোষ্ঠী ইসরাইলকে প্রতিহত করার এখনি মোক্ষম সময়। পৃথিবীর সমগ্র মানবতাবাদী ও শান্তিকামী দেশ ও জাতিসংঘ সহ কুটনৈতিকভাবে ইসরাইলকে বয়কট করার উদাত্ত আহবান জানান মিজানুর রহমান রাতুল ।

এ সময় আরো বক্তব্য রাখেন, স্পার্ড এর কার্য নির্বাহী সদস্য শাহ জালাল মজুমদার, বিপনানন্দ দে ইমন, মো: জাভেদ হোসাইন,সৈয়দ খালেদ হোসেন। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, ইমসাদ হাসান রিংকু, খন্দকার তানভির আরিফ, মো: পলাশ আহম্মেদ, মোশারফ হোসেন, ওমর ,ফাহাদ, মিরাজ, ফরহাদ হোসেন,মো: নজরুল ইসলাম, মো: খসরু, হিরা, মো: সাব্বির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। এ সময় শত শত সাধারণ জনগন মানববন্ধনে যোগদান করেন।

আরও পড়ুন

%d bloggers like this: