বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১১:২০ অপরাহ্ন


দেলোয়ার হোসেন জাকির।।

কুমিল্লা সিটি কর্পোরেশনে ৫ নং ওয়ার্ড মোগলটুলি থেকে সার্কিট হাউজ সড়কে স্থাপিত বঙ্গবন্ধুর বিলবোর্ড ভাংচুর করা হয়েছে।
সার্কিট হাউজ সড়কের অন্তত ২০ টি বিলবোর্ড ভেঙ্গে ফেলা হয় এবং বঙ্গবন্ধুর ছবি কেটে ফেলা হয়। দূর্বৃত্তরা রাতের আধারে বঙ্গবন্ধুর বিলবোর্ড ভাংচুর করেছে বলে ধারনা করা হচ্ছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বলতে পাছেন না স্থানিয় আওয়ামী লীগের নেতা কর্মীরাও। কুমিল্লা কোতয়ালী মডেল থানা থেকে মাত্র ৫শ গজ দূরে এমন ঘটনায় বেশ আলোচনা দেখে গেছে নেতা কর্মীদের মাঝে।
সোমবার সকাল থেকে বঙ্গবন্ধু বিলবোর্ড ভাঙ্গার বিষয়টি নজরে আসে সকলের। রোববার রাতে এ ঘটনা হয়েছে ধারনা করা হচ্ছে।

১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের উদ্যোগে কুমিল্লা সিটি কর্পোরেশনে ২৭ টি ওয়ার্ডে বঙ্গবন্ধু বিলবোর্ড লাগানো হয়। এর মধ্যে ৫ নং ওয়ার্ড মোগলটুলিতেই বিলবোর্ড ভাংচুরের ঘটনা ঘটেছে। মোগলটুলি থেকে ডাকঘর পর্যন্ত সিসি ক্যামেরা রয়েছে, যারাই বঙ্গবন্ধুর ছবি ভাংচুরের মতো অপরাধ করেছে তা সিসি ক্যামেরায় রয়েছে। মোগলটুলি ওয়ার্ড যুবলীগ কর্মী জুলিয়াস মাকসুদ জ্যোতি ও আব্দুস সামাদ অপু এ ঘটনার তিব্র নিন্দা জানিয়ে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য বলেন। সিসি টিভির ফুটেজ দেখে এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা জানান তারা।

সোমবার রাতে পুলিশ সহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ কে সামাদ সাগর, তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ভাংচুরের সাথে জড়িতদের আইনের আওতায় আনা হবে। কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: