সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন


নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লায় ভুল চিকিৎসায় মোবারক হোসেন নামে এক ব্যক্তির মৃত্যুর অভিযোগে হাসপাতাল ভাংচুর করেছে রোগীর স্বজনরা। 

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে নগরীর নজরুল এভিনিউ সড়কের ট্রমা সেন্টারে এ ঘটনা ঘটে। এসময় হাসপাতাল ছেড়ে চিকিৎসক ও কর্মকর্তারা পালিয়ে যান। 


রোগীর স্বজনরা ক্ষোভ প্রকাশ করে জানান, জেলার লাকসাম উপজেলার পইরাগ গ্রামের মৃত ওসমান আলীর ছেলে মোবারক হোসেন (৫৫) হাটুতে সমস্যা নিয়ে দুপুর ২টার দিকে ট্রমা সেন্টারে ভর্তি হন। পরে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী রাতে অপারেশনের সিদ্ধান্ত নেয়া হয় এবং হাসপাতালে ৪৪ হাজার টাকা জমা দেয়া হয়। রাত ৮টার দিকে হাসপাতালের চিকিৎসক অপারেশনের প্রস্তুতি নিয়ে অচেতন করার জন্য ডা. সাফায়েত শাহীন অ্যানেস্থেসিয়া ইনজেকশন পুশ করার পর তিনি মারা যান। 

মৃ’ত্যুর বিষয়টি জানাজানি হলে রোগীর স্বজনদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় চিকিৎসক ও অন্যান্য কর্মকর্তারা জনরোষ এড়াতে হাসপাতাল ছেড়ে পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

একপর্যায়ে স্বজনরা হাসপাতাল থেকে মৃত ব্যক্তির লা’শ নিয়ে যায় এবং রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালের একটি অংশে ভাংচুরের ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ  আনোয়ারুল হক জানান, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছি। অভিযোগ পেলে প্রযোজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: