সোমবার, ০১ মার্চ ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদক:
রুবেল মজুমদানের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে নারী হয়রানি অভিযোগ পাওয়া গেছে। স্ক্রিনশর্টসহ একটি লিখিত অভিযোগ করেছেন ভোক্তভোগী।

সূত্রমতে, দীর্ঘ দিন ধরে ফেসবুকে নারী হয়রানি করছেন রুবেল মজুমদার। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতির (কুভিকসাস) প্রচার ও প্রকাশনা সম্পাদক। কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত গ্রামের বাসিন্দা। প্রকৃত নাম আবুল কালাম। এ ধরনের কাজে একাধিক বার অভিযুক্ত হয়ে, এখন তিনি বেনামে ফেসবুক পরিচালনা করেন।

বুধবার (০৩ ফেব্রুয়ারি) এক অফিস আদেশে রুবেল মজুমদানের পদ স্থগিত ঘোষণা করে কুভিকসাস।
সভাপতি আশিক ইরান, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল স্বাক্ষরিত অফিস আদেশে বলা হয়েছে। সবাইকে জানানো যাচ্ছে যে, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস) প্রচার ও প্রকাশনা সম্পাদক রুবেল মজুমদারের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে নারী হয়রানির লিখিত অভিযোগ পাওয়া গেছে। লিখিত অভিযোগে ফেসবুকে কুরুচিপূর্ণ ও ম্যাসেঞ্জারে অশালীন ভাষা ব্যাবহারের কথা রয়েছে।


২ ফেব্রুয়ারি কুভিকসাস প্রধান উপদেষ্টার নিকট লিখিত অভিযোগ করা হয়। কুভিকসাসের সিদ্ধান্তক্রমে রুবেল মজুমদারের পদ সাময়িক ভাবে স্থগিত করা হলো। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাকে সকল সাংগঠনিক কার্যক্রমে অংশ গ্রহণ না করার জন্য নির্দেশ দেয়া হলো।

রুবেল মজুমদার বলেন, এই বিষয়ে আইনীভাবে জবাব দেওয়া হবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: