সোমবার, ০১ মার্চ ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

স্টাফ রিপোর্টারঃ এসএস‌সি ১৯৯৫ এবং এইচএস‌সি ১৯৯৭ ব্যা‌চের শিক্ষার্থী নিয়ে গঠিত বন্ধু সংগঠন We are 95/97 এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শনিবার বিকাল ৪টায় কু‌মিল্লায় আর্মি ফায়ারিং রেঞ্জ সংলগ্ন ‌কোটবাড়ীস্থ ‌ছি‌দ্দি‌কিয়া দারুস্ সুন্নাহ ইসলামীয়া মাদ্রাসা ও এ‌তিমখানায় ১৫০ টি ও
দ্বী‌নে ছা‌লিহিয়া মাদ্রাসা ও এতিমখানায় ১০০টি এবং একটি প্রবীন নিবাসে ৫০টি কম্বল দুস্থ ও শীতার্তদের মাঝে বিতরন করা হয়, সর্বমোট ৩০০ টি কম্বল ৩ টি আলাদা দাতব্য প্রতিষ্ঠানে বিতরণ করা হয়।

কম্বল বিতরনের কা‌জে সংগঠ‌নের পক্ষ থে‌কে উপ‌স্থিত ছি‌লেন we are 95/97 এর ক্রি‌য়েটর এবং মাইটোসিস আলট্রা সাউন্ড ট্রেনিং সেন্টার এবং উক্ত প্রতিষ্ঠানের ব্যবস্হাপনা পরিচালক শাহ মোঃ আ‌শিক ইমরান,
কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের রেজিস্ট্রার ডাঃ না‌ফিজ ইম‌তিয়াজ শিপলু জিনাত আমান খান মি‌ষ্টি(ডেপুটি কন্ট্রোলার, কুমিল্লা বিশ্ববিদ্যালয়) , ব্যবসায়ী জালাল আহ‌ম্মেদ জু‌য়েল,কু‌মিল্লা ডি‌বি পু‌লি‌শের এসআই পরিমল দাস পি‌পিএম, ট্রাভেলার অপু,এডভোকেট ফজলুল কবির, কুমিল্লা জিলা এর ইংরেজী বিষয়ের শিক্ষক দেবরাজ ঘোষ, আরিফুল আলম খান ,মোঃ এনামুল হক , মোঃ মাসুদ পাটওয়ারী, মাসুদ মাহমুূদ, আলমগীর মাহমুদ, মোঃ পাভেল, হাসান মোাহাম্মদ রাসেল, আরিফ রহমান, সুজন মহসিন, মুশফিকা মেহজাবিন তুলি, সোলায়মান হোসেন, ফয়সালুর রহমান পাভেল, ডাঃ এস এম মোস্তাফিজর রহমান এবং ডেন্টিস্ট মাহবুব ইসলাম ইমন ।

এ সময় বক্তব্য রাখেন আশিক ইমরান, ডাঃ নাফিজ ইমতিয়াজ শিপলু, পরিমল দাস, মিস্টি খান সহ অনেকে। উপস্থিত এতিম ও দুস্হরা সংগঠনের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করে সংগঠনের সকল সদস্যদের সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করেন ।
এ সময় সংগঠন থেকে
বিশেষ ধন্যবাদ জানানো হয় We are 95/97 এর সেচ্ছাসেবী ইসরাত মলিকে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: