শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৪৯ পূর্বাহ্ন

প্রেস বিজ্ঞপ্তি:

গত ৩১ ডিসেম্বর ২০২০ কুমিল্লা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দা বিলকিস আরা বেগম এর চাকুরি থেকে পিআরএল-এ গমন উপলক্ষে কলেজ মিলনায়তনে এক বিদায় সংবর্ধনা সভার আয়োজন করা হয়।

এতে কলেজের শিক্ষকমন্ডলী, ৩য় ও ৪র্থ শ্রেণির কর্মচারীবৃন্দ, ছাত্রনেতৃবৃন্দ, কুমিল্লা কলেজ থিয়েটার, রোভার স্কাউট, বিএনসিসি ও রেড ক্রিসেন্টের সদস্যবৃন্দ এবং অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া ও উপাধ্যক্ষ ড. আবু জাফর খান, কুমিল্লা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দীন আহমেদ, কুমিল্লা শিক্ষা বোর্ডের স্কুল পরিদর্শক প্রফেসর মোঃ আজহারুল ইসলাম, শিক্ষা বোর্ড মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ড. এ কে এম এমদাদুল হক, ইস্টার্ন মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ মোঃ কলিমউল্লাহ, ঢাকা কলেজের ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান প্রফেসর এ.বি.এম শিহাবুদ্দিন আহমদ ও বাংলাদেশ ক্রিকেট কন্ট্রোল বোর্ডের ফিল্ড এন্ড সিকিউরিটি ম্যানেজার সৈয়দ আবদুল বাতেন প্রমুখ।

বক্তারা প্রফেসর সৈয়দা বিলকিস আরা বেগমের সুদীর্ঘ কর্মজীবনের উপর আলোকপাত করেন এবং অধ্যক্ষ হিসেবে কুমিল্লা সরকারি কলেজে তাঁর সাফল্যের চিত্র তুলে ধরেন। কৃষিবিজ্ঞান বিভাগের প্রফেসর মোঃ হারুনুর রশিদ পাটোয়ারীর সভাপতিত্বে এবং ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ তোবারক হোসেন মোল্লার সঞ্চালনায় উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অধ্যক্ষ প্রফেসর সৈয়দা বিলকিস আরা বেগম উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে তার অবসরোত্তর জীবনের জন্য দোয়া চেয়ে বক্তব্য শেষ করেন।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: