শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৪:৩৬ পূর্বাহ্ন

আকিবুল ইসলাম হারেছঃ

কুমিল্লার চান্দিনায় ৫’শ পিস ইয়াবাসহ ফখরুল ইসলাম (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে চান্দিনা থানা পুলিশ। রবিবার (৬ সেপ্টেম্বর) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার খাদঘর অংশে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।আটক ফখরুল ইসলাম পার্শ্ববর্তী দেবিদ্বার উপজেলার খাদঘর গ্রামের আবুল কালামের ছেলে।

পুলিশ জানায়,রবিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই মনিরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের খাদঘরে নির্মানাধীণ হাইওয়ে থানার দক্ষিণ পাশে অভিযান চালায়। এ সময় ইয়াবা ব্যবসায়ী ফখরুল কে আটক করে। পরে তাকে তল্লাশী করে ৫০০ পিস ইয়াবা পাওয়া যায়।আটক ফখরুল দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে খাদঘরসহ বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে বলে জানায়।

এছাড়াও আসামী তার ব্যবহৃত মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে ওই এলাকাসহ আশপাশ এলাকায় মাদক সেবীদের নিকট এবং খুচরা মাদক ব্যবসায়ীদের চাহিদা অনুযায়ী ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছিল।

চান্দিনা থানার অফিসার ইনচার্জ(ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াস জানান,নিয়মিত অভিযানের মতো রবিবারও উপজেলার খাদঘর এলাকায় অভিযানে যায় পুলিশের একটি টিম।ওই অভিযানে ফখরুল নামে এক মাদক ব্যবসায়ীকে ৫’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ।পরে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হলে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: