শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৫:০১ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন কুমিল্লার বর্ষীয়ান রাজনীতিক অধ্যক্ষ আফজল খানের জন্য শুভেচ্ছা ফল পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা’ লেখা একটি ঝুড়িতে করে বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে নানা প্রজাতির ফল নিয়ে আসা হয় ইউনাইটেড হাসপাতালে।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেখানে অবস্থানরত অধ্যক্ষ আফজল খানের সন্তানদের সাথে টেলিফোনে কুশল বিনিময় করেন। এ সময় তিনি তাদের কাছে প্রিয় নেতার শারীরিক অবস্থার খোঁজখবর নেন ও তাঁর দ্রুত সুস্থতা কামনা করেন। আফজল খানের কন্যা ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য আনজুম সুলতানা সীমা বিষয়টি নিশ্চিত করেছেন। এ ছাড়াও পিতার সুস্থতা কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি।

প্রসঙ্গত, জেলা ১৪ দলের সমন্বয়ক ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের প্রাক্তন যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ আফজল খান অ্যাডভোকেট গত মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হন। তাৎক্ষণিক তাকে শহরের গোবিন্দপুরস্থ বাসভবন থেকে অ্যাম্বুলেন্সে করে সিডিপ্যাথ হাসপাতালে আনা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নিয়ে যাওয়া হয় ঢাকার ইউনাইটেড হাসাতপালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন আছেন বর্ষীয়ান এ রাজনীতিবিদ।
সূত্রঃ কালের কণ্ঠ

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: