শনিবার, ১১ Jul ২০২০, ১১:১০ অপরাহ্ন

(দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা)

লকডাউনে পড়া কুমিল্লা নগরীর ৩নং ওয়ার্ডের ৬শত পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার।

করোনাভাইরাস সংক্রামন বৃদ্ধি পাওয়ায় এমপি বাহারের সিদ্ধান্তে কুমিল্লা সিটি কর্পোরেশনের ৩, ১০, ১২, ১৩ নং ওয়ার্ড ১৯ মার্চ থেকে লকডাউন করে কুমিল্লা জেলা প্রশাসন। ৩ এপ্রিল পর্যন্ত এ লকডাউন থাকবে।

এ অবস্থায় লকডাউনের কারনে কর্মহীন হয়ে সবচেয়ে বেশি কষ্টে আছে নিন্ম আয়ের মানুষরা। ৩নং ওয়ার্ডের নিন্ম আয়ের মানুষদের তালিকা করে এরকম ৬শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন এমপি বাহার। বৃহস্পতিবার সন্ধায় পরিবার গুলোর ঘরে ঘরে গিয়ে এমপি আ ক ম বাহাউদ্দিন বাহাউদ্দিন বাহারের দেওয়া খাদ্য সামগ্রী পৌছে দেন কুমিল্লা সিটি কর্পোরেশনের ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সরকার মাহমুদ জাবেদ।

এ কাজে তাকে সহায়তা করেন স্বেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগের সদস্যরা। ৩নং ওয়ার্ড কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ জানান, ৩নং ওয়ার্ডে করেনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ায় ওয়ার্ডটি লকডাউন করা হয়েছে, লকডাউনের ফলে ওয়ার্ডের নিন্ম আয়ের মানুষদের মাঝে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এর দেওয়া খাদ্য পৌছে দিয়েছি।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: