শনিবার, ১১ Jul ২০২০, ১১:১২ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের ভাতিজা কুমিল্লা সরকারী কলেজের সাবেক ভিপি, জেলা যুবলীগ নেতা কামরুল হাসান সাহিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২০ জুন) রাতে মুঠোফোনে তিনি বিষয়টি নিশ্চিত করেছেন। বর্তমানে কুমিল্লা শহরের ঝাউলায় নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন।এর আগে, ১৫ জুন অর্থমন্ত্রীর বড় ভাই আব্দুল হামিদ ও তার স্ত্রী ও ১৯ জুন অর্থমন্ত্রী ছোট ভাই গোলাম সারওয়ার করোনায় আক্রান্ত হন।

কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ১৩১ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৩৯, আদর্শ সদর- ৫, বরুড়া- ৮, চৌদ্দগ্রাম- ১২, মনোহরগঞ্জ- ১৯ মুরাদনগর- ১,নাঙ্গলকোট- ২,সদর দক্ষিণ- ৪,লালমাই- ৪,বুড়িচং- ১,চান্দিনা – ৯, হোমনা- ৫, দাউদকান্দি- ১৮, তিতাস- ৪,।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ২ হাজার ৬শ ২ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ৫০ জন।সিটি করপোরেশন- ৩৩,চৌদ্দগ্রাম- ৬, দেবিদ্বার- ১১, মোট সুস্থ হয়েছে ৭ শ ৪৭ জন ।

আজ নতুন করে আরও ৭ জনের জনের মৃত্যু হয়েছে।। মনোহরগঞ্জ- ২, বরুড়া- ২,দেবিদ্বার- ১,বুড়িচং- ১ (CuMCH), চৌদ্দগ্রাম- ১ (CuMCH)! মৃত্যু সংখ্যা বেড়ে ৭৮ জনে।সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৫ হাজার ৮শ ২~৭ টির , ফলাফল এসেছে ১৪ হাজার ৫ শ ৭০ টি। শনিবার (২০ জুন ) সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: