বৃহস্পতিবার, ০৯ Jul ২০২০, ০২:৩৫ অপরাহ্ন

মাহফুজ নান্টুঃ

কুমিল্লায় বিদ্যমান করোনা পরিস্থিতির মাঝে শিথিল করা হয়েছে লকডাউন। ঘোষনা দেয়া হয়েছে স্বাস্থ্যবিধি মেনে গণপরিবহন চলবে। তবে গত ঘোষণা দিলেও স্বাস্থ্যবিধি না মেনেই যানবাহন চলাচল শুরু হয়। আর এমন অভিযোগ পেয়ে কুমিল্লা জেলা প্রশাসন অভিযান পরিচালনা করে। এ সময় ৭ টি মামলায় ১৬ শ টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ ফারহানা পৃথা।

কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু সাইদ জানান, কুমিল্লা জেলা প্রশাসক মোঃআবুল ফজল মীর মহোদয়ের সার্বিক নির্দেশনায় আমরা অভিযান পরিচালনা করছি। স্বাস্থ্যবিধি না মেনে কারা যানবাহন পরিচালনা করছে এমন তথ্য জানতে চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করার পর সাধারণ মানুষের যথেষ্ট সাড়া পেয়েছি। সবাই তথ্য দিয়ে সহযোগিতা করেছেন৷

গণপরিবহনে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ ফারহানা পৃথা জানান, আজ সকাল থেকে নগর কুমিল্লার চকবাজার বাসস্ট্যান্ড,জাঙ্গালিয়া,টমসন ব্রিজ,আলেখার চর বিশ্বরোড ও শাসনগাছা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় স্বাস্হ্যবিধি না মানায় বাসচালক,হেলপার ,বাসযাত্রী ও মটরসাইকেল চালককে ৭ টি মামলায় ১৬শ টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দ ফারহানা পৃথা আরো জানান,জনস্বার্থে এমন অভিযান অব্যহত থাকবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,৪৮৯
৪৬
২,৭৩৬
১৫,৬৭২
সর্বমোট
১৭২,১৩৪
২,১৯৭
৮০,৮৩৮
৮৯২,১৫২
%d bloggers like this: