বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন

[sales_countdown_timer id=”salescountdowntimer”]

(দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা)

কুমিল্লা আদর্শ সদর উপজেলার পরিষদের পক্ষ থেকে উপজেলাবাসীর জন্য ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেয়া হয়েছে।
করোনা প্রাদুর্ভাবের কারনে কুৃমিল্লা সদর উপজেলার কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মাঝে এ ঈদ উপহার পৌঁছে দেয়া হবে।

কুমিল্লা আদর্শ সদর উপজেলার পরিষদের অর্থায়ন ও ব্যবস্থাপনায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার এর পরামর্শে ঈদ উপহার উপজেলা বাসীর কাছে পৌছে দেবেন চেয়ারম্যন এডভোকেট আমিনুল ইসলাম টুটুলের নেতৃত্বে সদর উপজেলা পরিষদের সদস্যবৃন্দঈদ উপহার খাদ্য সামগ্রীগুলো কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে প্যাকেট করা হচ্ছে।

প্রতি প্যাকেটে চাল, ডাল, আলু, সেমাই ও চিনি রয়েছে।এসব খাদ্য সামগ্রী ঈদের আগেই কুমিল্লা সদর উপজেলার ছয়টি ইউনিয়নের চার হাজার পাঁচশত পরিবারের কাছে পৌছে যাবে।সোমবার সকালে জিমনেসিয়ামে গিয়ে দেখা গেছে খাদ্য পন্যগুলো নিজে উপস্থিত থেকেই প্যাকেট করা সহ দেখভাল করছেন চেয়ারম্যন এডভোকেট আমিনুল ইসলাম টুটুল। তিনি জানান, কুমিল্লা আদর্শ সদর উপজেলার পরিষদের পক্ষ থেকে উপজেলাবাসীর জন্য ঈদ উপহার হিসাবে খাস্য সামগ্রী বিতরনের উদ্যোগ নেয়া হয়েছে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৪২৩
৩৫
৫৭১
১২,৬৯৪
সর্বমোট
৫৭,৫৬৩
৭৮১
১২,১৬১
৩২০,৩৬৯