বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ০৩:০৬ পূর্বাহ্ন

(মাহফুজ নার্ন্টু, কুমিল্লা)
কুমিল্লায় অশোতকতলা রেলগেইটে ভ্রাম্যমাণ তরকারী বাজারে ভেকুর আ’ঘাতে সাহিদা বেগম(৫৫) নামে একজন নারী নি’হত হয়। নিহত সাহিদা বেগম ওই এলাকার খোরশেদ আলমের স্ত্রী।

এছাড়াও এই ঘটনায় আরো অন্তত পাঁচজন আহত হয়। সকাল পৌনে দশটায় এ ঘটনা ঘটে। নিহতের লা’শ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় ভেকু চালক ও ভেকুটিকে পুলিশ কোতয়ালী থানায় নিয়ে যায়।

দুর্ঘটনায় আহত অশোকতলা এলাকার মৃত ইয়াকুব আলীর ছেলে আবদুল বাকি জানান, সকাল পৌনে দশটার অশোকতলা রেলগেইটের পশ্চিমপার্শ্বে নির্মাণাধীন রেললাইনের পাশে ভ্রাম্যমাণ তরকারীর দোকানে দাড়িয়ে রয়েছি। এ সময দক্ষিণপাশ থেকে একটি ভেকু দ্রুত গতিতে এসে তরকারি দোকানের উপর তুলে দেয়। এ সময় তরকারি দোকানী নাসির গুরতর আ হত হয়। তার অবস্থা আ’শংকাজনক। এছাড়াও এই দু,র্ঘটনায় আরো আহত হয় তরকারি দোকানী নাছিরের স্ত্রী,আবদুর রহিম ও অজ্ঞা’ত আরো একজন ।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেজবাহ উদ্দিন জানান,সকাল পৌনে দশটায় দু’র্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসি। স্থানীয়দের মাধ্যমে জানতে পারি রেলওয়ের নির্মাণাধীন একটি ভেকুর আঘাতে এ দু’র্ঘটনা ঘটে। পরে স্থানীয়রা ভেকু চালক ও ভেকুটিকে আটক করে। পরে কোতয়ালী থানার পুলিশ এসে ভে’কু চালক ও ভে’কুটিকে নিয়ে থানায় যায়।

আরও পড়ুন