বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ১১:০১ অপরাহ্ন

days 19 hours 00 minutes 59 seconds 35
কুমিল্লা রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষাসফর অংশগ্রহনকারি শিক্ষার্থীদের সাথে অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল।


রবিউল হোসেন।।
কুমিল্লা রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয়ের বার্ষিক শিক্ষাসফর গতকাল সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন এবং পানাম নগরীতে করা হয় ।
জানা গেছে, সকাল সাড়ে ৭টায় রেলওয়ে পাবলিক উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন থেকে ৫টি বাসে করে অত্র স্কুলের ৩ শতাদিক শিক্ষার্থী নিয়ে সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন ও পানাম নগরীর উদ্দেশ্যে যাত্রা শুরু করে। সকাল সাড়ে ১০টায় সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পৌঁছে। সোনারগাঁওয়ের বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন পৌছার পরপরই শিক্ষক-শিক্ষাথীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। বেলা ১১টা হতে দুপুর ১টা পর্যন্ত বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনের জাদুঘর ও গুরত্বপূর্ন্য পয়েন্টগুলোতে পরিদর্শন করে। পরে দুপুর দেড় টায় পানাম নগরীর গুরত্বপূর্ন্য পয়েন্টগুলোতে পরিদর্শন করে। দুপুর আড়াই টায় টায় খাওয়া-দাওয়া শেষ করে সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে অত্র স্কুলের শিক্ষার্থীরা বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন ও পুরস্কার গ্রহন করে। পরে সন্ধ্যা সাড়ে পাঁচ টায় ভ্রমন শেষে কুমিল্লার উদ্দেশ্যে যাত্রা শুরু করে রাত ৭টায় পৌছে। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও সদর উপজেলার চেয়ারম্যান এড.আমিনুল ইসলাম টুটুল, বিদ্যালয়ের রেক্টর আব্দুল হাকিম, ম্যানেজিং কমিটির সদস্য জহিরুল ইসলাম জহির, সহিদুল ইসলাম চপল, সাইফুল ইসলামসহ স্কুলের শিক্ষকবৃন্দ। সাংস্কৃতিক অনুষ্ঠান পারচালনা করেন অত্র স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো.আমিনুল ইসলাম ।

আরও পড়ুন