রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ১২:২৫ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি হয়েছেন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর সিনিয়র ম্যানেজিং ডিরেক্টর (হিসাব ও অর্থ) মোস্তফা হেলাল কবির। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ক্রিকেট কমিটির অনুমোদনক্রমে মোস্তফা হেলাল কবিরকে কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি নির্বাচিত করা হয়। চলমান কমিটির সাথে আরো যাদেরকে যুক্ত করা হলো তারা হলেন সহ-সভাপতি
মো: এ রহমান হাবিব, সদস্য হিসেবে রয়েছেন আবু সোয়েব বাপ্পি, প্রবীর রঞ্জন দে, আবুল কালাম আজাদ ও হাবিব মোহাম্মদ মোবাল্লেগ জেমস।
এদিকে কুমিল্লা ক্রিকেট কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি মোস্তফা হেলাল কবির জানান, আমি ক্রিকেট অন্ত:প্রান মানুষ। কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম,পুলিশ লাইনস, হাউজিং স্টেট লাউয়া দিঘীর মাঠে খেলেই বড় হয়েছি। বলা যায় ক্রিকেট আমার ধ্যানজ্ঞান। আগে খেলেছি এখন কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি হয়েছি দায়িত্ব পেয়েছি। আমার ভালো লাগছে।
এ জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই কুমিল্লা সদর আসনের সাংসদ মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ আ.ক.ম বাহা উদ্দিন বাহার ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির প্রতি। যারা আমার উপর বিশ^াস রাখতে পেরেছেন। আমি আমার দায়িত্ব পালনে সকলের সহযোগিচাই চাই। কুমিল্লাবাসীর সহযোগীতায় ইনশাল্লাহ আগামী দিনে ক্রিকেটে কুমিল্লা এক অনন্য উচ্চতায় অবস্থান করবে।

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪
%d bloggers like this: