মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন

days 27 hours 22 minutes 21 seconds 01

অনলাইন ডেস্ক:
কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি হয়েছেন পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর সিনিয়র ম্যানেজিং ডিরেক্টর (হিসাব ও অর্থ) মোস্তফা হেলাল কবির। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা ক্রিকেট কমিটির অনুমোদনক্রমে মোস্তফা হেলাল কবিরকে কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি নির্বাচিত করা হয়। চলমান কমিটির সাথে আরো যাদেরকে যুক্ত করা হলো তারা হলেন সহ-সভাপতি
মো: এ রহমান হাবিব, সদস্য হিসেবে রয়েছেন আবু সোয়েব বাপ্পি, প্রবীর রঞ্জন দে, আবুল কালাম আজাদ ও হাবিব মোহাম্মদ মোবাল্লেগ জেমস।
এদিকে কুমিল্লা ক্রিকেট কমিটির নবনির্বাচিত সহ-সভাপতি মোস্তফা হেলাল কবির জানান, আমি ক্রিকেট অন্ত:প্রান মানুষ। কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম,পুলিশ লাইনস, হাউজিং স্টেট লাউয়া দিঘীর মাঠে খেলেই বড় হয়েছি। বলা যায় ক্রিকেট আমার ধ্যানজ্ঞান। আগে খেলেছি এখন কুমিল্লা ক্রিকেট কমিটির সহ-সভাপতি হয়েছি দায়িত্ব পেয়েছি। আমার ভালো লাগছে।
এ জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই কুমিল্লা সদর আসনের সাংসদ মহানগর আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ আ.ক.ম বাহা উদ্দিন বাহার ও কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনির প্রতি। যারা আমার উপর বিশ^াস রাখতে পেরেছেন। আমি আমার দায়িত্ব পালনে সকলের সহযোগিচাই চাই। কুমিল্লাবাসীর সহযোগীতায় ইনশাল্লাহ আগামী দিনে ক্রিকেটে কুমিল্লা এক অনন্য উচ্চতায় অবস্থান করবে।

আরও পড়ুন