শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
কুমিল্লা চৌদ্দগ্রামে গৃহবধুর ধর্ষ’ণ মামলায় ধর্ষক সাগরকে ও চৌদ্দগ্রামের আলকরায় এক স্কুল ছাত্রীকে ধ’র্ষণ মামলার প্রধান আসামী তারিকুলকে চট্টগ্রাম থেকে গ্রে’প্তার করেছে পুলিশ। কুমিল্লার চৌদ্দগ্রামে এক গৃহবধূকে ধর্ষ’ণের অভিযোগে মোঃ সাগর (২২) নামে এক যুবককে গ্রে’প্তার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশ। মঙ্গলবার (১৩ অক্টোবর) দুপুরে চৌদ্দগ্রাম থানা পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করে। গ্রেফতারকৃত যুবক উপজেলার ঘোলপাশা ইউনিয়নের আমানগন্ডা গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, মোঃ সাগর পার্শ্ববর্তী বাড়ীর দুই সন্তানের জননীয় গৃহবধুর গোপন ভিডিও ধারন করে ভয়ভীতি প্রদর্শন করে দীর্ঘদিন যাবত ধ’র্ষণ করে।

এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মঙ্গলবার চৌদ্দগ্রাম থানায় মোঃ সাগর কে আসামী করে মামলা দায়ের করলে থানা পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ধ’র্ষক সাগরকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার’কৃত সাগর আমানগন্ডা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দপ্তরি বলে জানা গেছে।

এদিকে কুমিল্লা চৌদ্দগ্রামের আলকরা এলাকায় এক স্কুল ছাত্রীকে ধ’র্ষণ মামলার প্রধান আসামী তারিকুল ইসলাম নামের এক যুবককে দুপুরে চট্টগ্রাম থেকে গ্রে’প্তার করেছে পুলিশ। সূত্র: বিডি২৪লাইভ

আরও পড়ুন

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট
%d bloggers like this: